বাহুবলে পূর্বজয়পুর পুকুরে তলিয়ে যাচ্ছে কাঁচা রাস্তা : দেখার যেনো কেউ নেই

 

মো. নাজমূল ইসলাম, বাহুবল প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবল উপজেলার ৭নং ভাদেশ্বর ইউনিয়নের পূর্বজয়পুর গ্রামের খোরশেদ আলীর বাড়ীর একমাত্র চলাচলের রাস্তা ভেঙ্গে যাওয়ায় চরম জন দূর্ভোগে পড়েছেন এলাকাবাসী।

দীর্ঘদিন ধরে এমন অবস্থায় বিষয়টি যেনো দেখার কেউ নেই। এ রাস্তাটি অনতিবিলম্বে পুকুরের পাশে গাইড ওয়াল দিয়ে রাস্তাটি দ্রুত পুকের পাড় সংস্কারের ও পাকা করণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সরেজমিনে দেখা যায়, উপজেলার ভাদ্বেশর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পূর্বজয়পুর গ্রামের খোরশেদ বাড়ীর রাস্তা দিয়ে প্রতিদিন শিক্ষক-শিক্ষার্থী, কৃষি ও ব্যবসায়ী সহ হাজারো মানুষ আসা-যাওয়া করে। পুকুরে পাড় না থাকায় রাস্তা ভেঙ্গে পড়ে যাচ্ছে। এ রাস্তা দ্রুত সংস্কার ও পাকা হলে চরম দুভোর্গ থেকে রক্ষা পাবে এলাকাবাসী।

স্থানীয়রা বাসিন্দারা জানান, পূর্বজয়পুর গ্রামের খোরশেদ আলীর বাড়ীর প্রায় একশত পরিবারে চলাচলের এক মাত্র রাস্তা, দীর্ঘদিন ধরে পুকুরের কারনে ভেঙ্গেপড়ায় রাস্তা দিয়ে চলাচলের চরম দুভোর্গ হয়ে পড়েছে গ্রামবাসী। তার দাবি বিগত দিনে এ রাস্তা দিয়ে বিগত দিনে চলাচল করতে গিয়ে অনেক সাধারন মানুষ চলাচলের সময় উল্টেপড়ে হাত ও পা ভেঙ্গেছে। এছাড়া বর্ষাকাল এলে প্রচুর বৃষ্টি হলে রাস্তা পানিতে ডুবে যায়। এতে স্কুল কলেজে যেতে ছাত্র ছাত্রীদের কষ্টের সীমা নেই ।

রাস্তাটি দ্রুত সংস্কার ও পাকা করনের দাবীতে জনাব শাহনাওয়াজ মিল্লাদ গাজী এমপি, বাহুবল উপজেলা প্রশাসন ও বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান হস্তক্ষেপ কামনা করেছেন গ্রামবাসী ।