কমর উদ্দিন জুলহাসের উদ্যোগে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক টানেল উদ্বোধন

 

দিপু আহমেদ, হবিগঞ্জ প্রতিনিধি ;

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মাদ শাহ নওয়াজ মিলাদের পক্ষে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক টানেল উদ্বোধন করেছেন নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল।

আজ বৃহস্পতিবার (২ জুলাই) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকে জীবাণুনাশক টানেলটি উদ্বোধন করা হয়।

নবীগঞ্জ উপজেলার করোনাভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে যুক্তরাজ্য প্রবাসী সাংগঠনিক সেক্রেটারি ইউকে আওয়ামিলীগ সাউথ শিল্ড,সাংগঠনিক সেক্রেটারি এন পি কে এস নর্থ ইস্ট ইউকে,মেম্বার অব নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট, সাংগঠনিক সেক্রেটারি বি এইচ আর সি নর্থ ইস্ট ইউকে জনাব কমর উদ্দিন জুলহাস এর অর্থায়নে জীবানুনাশক এই টানেলটি দেওয়া হয়েছে।
টানেল উদ্বোধনের শুরুতেই উপজেলা বাসী সহ দেশ বিদেশের জন্য করোনাভাইরাস থেকে মুক্তি পেতে মহান সৃষ্টিকর্তার কাছে হাত তুলে দোয়া করা হয়।

কমর উদ্দিন জুলহাস জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও সাধারণ মানুষের কথা চিন্তা করে করোনাভাইরাস সতর্কতায় জীবাণুনাশক টানেল প্রদান করেছি এর আগে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্স ও টানেল দিয়েছি,তিনি সকলের প্রতি দোয়া চেয়েছেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ, ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ওবাদুল হেলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক লোকমান আহমদ খান, পৌর যুবলীগের আহ্বায়ক ফজল আহমদ চৌধুরী, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া, কাউন্সিলর জায়েদ চৌধুরী প্রমুখ।