নওগাঁয় কলেজছাত্রী অন্তঃসত্ত্বা, প্রেমিকের বিরুদ্ধে মামলা

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর পত্নীতলায় ক‌লেজছাত্রী‌কে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভি‌যো‌গে থানায় মামলা হ‌য়ে‌ছে। ঘটনার পর গা ঢাকা দিয়েছে অভিযুক্ত কামরুজ্জামান সরকার (৪০)। বি‌য়ের আশ্বাসে ক‌লেজছাত্রীর সঙ্গে এ সম্পর্কে জড়ায় কামরুজ্জামান।

এদিকে ধর্ষণের শিকার কলেজছাত্রী বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা। কলেজছাত্রীর পরিবারের দারিদ্র্যতার সুযোগ নিয়ে একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার পাঁয়তারা করছে বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর পিতা উপজেলার পাটিচরা ইউনিয়নের পশ্চিম পাটিচরা গ্রামের মোজাফফর রহমানের পুত্র কামরুজ্জামান সরকারের জমি ভাগে চাষ করতেন। সে সুবাদে অবিবাহিত কামরুজ্জামান তার বাড়িতে আসা-যাওয়া করত। গত ১৬ ফেব্রুয়ারি বিকাল ৪টায় কামরুজ্জামান বাড়িতে মেয়েকে একা পেয়ে জোর করে ধর্ষণ করেন। এ সময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে কামরুজ্জামানকে আটক করেন।

এ সময় ধর্ষক কামরুজ্জামান ওই মেয়েকে বিয়ে করবে বলে উপস্থিত সবার সামনে প্রতিশ্রুতি দিয়ে চলে যান। এরপর থেকেই কামরুজ্জামান টালবাহানা শুরু করেন এবং একপর্যায়ে বিয়ে করতে অস্বীকার করেন।

এর মধ্যে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়েন। গত ২২ এপ্রিল পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা করে দেখা যায় মেয়েটি ৯ সপ্তাহ ২ দিনের অন্তঃসত্ত্বা। পরে স্থানীয়ভাবে বিষয়টি আপোষ-মীমাংসা করতে ব্যর্থ হওয়ায় তিনি ২৮ জুন পত্নীতলা থানায় এজাহার দাখিল করেন।

এ বিষয়ে শনিবার দুপুরে পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় দেয়া এজাহার মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।