পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বন্যাক্রান্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দিপু আহমেদ :

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে বন্যাক্রান্ত দুঃস্হ অস্বচ্ছল ২০০ শত পরিবারের মাঝে সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী মহোদয়ের অনুকূলে বিশেষ বরাদ্দ হতে পরিবার প্রতি ১০ কেজি করে চাল গতকাল রবিবার (২৬জুলাই) ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের মাধ্যেম বিতরণ করা হয়।

সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজীর পক্ষে এ ত্রাণ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বজলুর রশীদ।

প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল। বিশেষ অতিথি ছিলেন ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্দুল খালিক ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা আহাদুর রমমান দারাব উদ্দিন, মুহিবুর রহমান,সালাহ উদ্দীন সানাই, আব্দুল হাকিম, ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা, বান্দের বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি জসিম উদ্দিন, ইউ/পি সদস্য জয়নাল আবেদীন, জিল্লুর রহমান, নজমুল ইসলাম,আজির হাসান আরজু, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা শাহ এস এম লিমন, ছাত্রলীগের আহবায়ক রুবেল আহমেদ প্রমুখ।


এ সময় নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল বলেন, বন্যা কবলিত কোন মানুষ না খেয়ে থাকবে না। সরকার সব সময় বন্যার্ত মানুষের পাশে আছে এবং থাকবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের অসহায় মানুষের জীবন মানের উন্নয়নে সর্বদা সচেষ্ট। তিনি মাননীয় সংসদ সদস্য জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজীকে মানবতার ফেরিওয়ালা আখ্যায়িত করে বলেন, নবীগন্জ বাহুবলের সার্বিক উন্নয়নসহ এ দু’উপজেলার সাধারণ মানুষের কল্যাণে তিনি আত্মনিবেদিত।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, করোনায় যখন সমগ্র দেশ থমকে আছে ঠিক তখনই বন্যা আমাদের দেশে হানা দিয়েছে। করোনা এবং বন্যা প্রকৃতিগত।

বক্তাগণ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশে খাদ্য ঘাটতি নেই। ইনশাআল্লাহ খাদ্যের অভাবে কেউ উপোস থাকবে না। মহান আল্লাহই আমাদের বাংলাদেশের মানুষকে রক্ষা করবেন।