২নং বড় ভাকৈর পূর্ব ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করার প্রতিশ্রুতি দিলেন দিদার আহমেদ

দিপু আহমেদ :

নবীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। ইতোমধ্যে দেখা যাচ্ছে তোড়জোড় শুরু করে দিয়েছেন সম্ভাব্য চেয়ারম্যান ও সদস্য (মেম্বার) প্রার্থীরা। বিভিন্ন কৌশলে প্রার্থীরা ভোটারদের কাছে নিজেদের প্রচারনা শুরু করেছেন মানুষকে প্রতিশ্রুতি দিচ্ছেন বিভিন্ন কর্মকান্ড করার ওয়াদা ও করছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনী নিয়ে কথা হয় বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী, বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য যুক্তরাজ্য প্রবাসী দিদার আহমেদ এর সাথে তিনি সিলেট সমাচারকে বলেন বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমি কাজ করে যাবো।

তিনি আরো বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগ-এর মনোনয়ন প্রত্যাশী এবং আমি আশা রাখি দল আমাকে মনোনয়ন দেবে আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নসহ গরিব-অসহায়, দিনমজুর মানুষদের নিয়ে কাজ করে যাবো। সবার কাছে আমি দোয়া চাই।


এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, এলাকার অনেক হতদরিদ্র পরিবারকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন দিদার আহমেদ।অতীতের ন্যায় বর্তমানেও তার সাহায্যের হাত প্রসারিত আছে এলাকায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডে তার ভুমিকা অতুলনীয়। এলাকার অনেকে মনে করেন এমন উদার মনের মানুষ জনপ্রতিনিধি হিসেবে আমাদের দরকার যাকে মানুষ সুখে দুঃখে কাছে পায়।  লন্ডন প্রবাসী দিদার আহমেদ, আগামী নির্বাচনকে সামনে রেখে তিনি বিভিন্ন কৌশলে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০৬ অক্টোবর ২০২০ খ্রি. ২১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ সফর ১৪৪২ হিজরি, মঙ্গলবার