রাজবাড়ীর পাংশায় পিতাকে নির্মমভাবে পিটালেন ছেলেরা

শাকিল আদনান, রাজবাড়ী প্রতিনিধি :

জন্মই যেন আমার পাপ। কি করেছি আমি, আজ আমার নিজের ছেলেরা আমাকে মারধর করল আমি কি বাপ, না কি বাপ নামের কলংক এমই বুক ফাটা আর্তনাথ করছিল এক হতভাগা পিতা। ৪ সস্তানের জনক সেই হতভাগা পিতার একটি ছেলে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত রয়েছেন, জীবনের কষ্ঠ অর্জিত সময় আর অর্থ দিয়ে মানুষ করেছেন ছেলেদের সেই ছেলেদের হাতে আজ মার খেয়ে অপমানিত হয়ে ধুমরে ধুমরে কাঁদছেন ওই পিতা।

বলছিলাম দারিদ্রের কষাঘাত থেকে উঠে আসা পরিশ্রমি এক স্বশিক্ষিত পিতার কথা। প্রায় ৩০ বছর আগে নিজ এলাকা কুষ্টিয়া জেলার গোপগ্রাম থেকে অর্থের অভাবে কাজ করে খাওয়ার লক্ষ দিয়ে রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বলরামপুর গ্রামে এসে বসবাস করতে শুরু করেন বাকি বিল্লাহ, পরে একই উপজেলার যশাই ইউনিয়নের ভাউডাঙ্গা গ্রামে বিয়ে করেন। সেই সংসারে তাদের ৪টি ছেলে জন্ম নিয়েছে তার বড় ছেলে বাংলাদেশ সেনাবাহিনীর গর্বিত সদস্য।

সোমবার বেলা সাড়ে ১০টার দিকে নিজ বাড়ীতে ছেলেদের কর্মকান্ডের সমালচনা করায় ২ ছেলে ও তার সহধর্মীনী বাকি বিল্লাহ নামের ওই হতভাগা পিতাকে মারধর করে অপমান করে বাড়ী থেকে বের করে দিয়েছেন, বলে বাকি বিল্লাহ পাংশা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের জানান।

সে সময় তার বুকফাটা কান্নায় আকাশ বাতাশ ভারী হয়ে উঠে। এ ঘটনায় তিনি ছেলেদের বিরুদ্ধে মামলা করবেন কি না এ প্রশ্নে বলেন আমি ওদের শাস্তি চাই। বাকি বিল্লাহ বলেন আমার মেজে ছেলে নাহিদ, সেজো ছেলে জাহিদ আর আমার স্ত্রী নাজমা আমাকে মারধর করেছে বড় ছেলের এসব জানে ওরা সবাই মিলে আমাকে মেরে ফেলবে আমি কোথায় যাব, একাই হাসপাতালে এসেছেন এই হতভাগা পিতা।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১৩ অক্টোবর ২০২০ খ্রি. ২৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ সফর ১৪৪২ হিজরি, মঙ্গলবার