হানারচরে হাবু ছৈয়ালের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় প্রতিবেদক হুমকি, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবু ছৈয়ালের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় প্রতিবেদক কোভিদ হোসেন মিজি কে মোবাইল ফোনে মামলা হামলা সহ বিভিন্ন হুমকি প্রদান করছেন হাবু ছৈয়াল ও তার ছেলে মোঃ জাহিদ ছৈয়াল।

তাদের এমন একাধিক হুমকির কারনে ২৯ অক্টোবর আইনের আশ্রয় নিয়ে চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং ১৫৬৭/ তারিখ ২৯ অক্টোবর। প্রতিবেদক কবির হোসেন মিজি। তিনি জিডিতে উল্লেখ করেন, একটি অনলাইন নিউজ পোর্টালে গত ২৬ অক্টোবর চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ বিবুর রহমান হাবু ছৈয়ালের বিভিন্ন অনিয়ম তুলে ধরে একটি সংবাদ প্রকাশ করেন।

মুঠোফোনে ওই সংবাদের বক্তব্য নেওয়ার পর থেকে এবং সংবাদ প্রকাশের পর পর্যন্ত হাবু ছৈয়াল ও তার ছেলে মোঃ জাহিদুল ক্ষিপ্ত হয়ে প্রতিবেদক কবির হোসেন মিজিকে +8801729343663 এই মোবাইল নাম্বার থেবে কল করে বিভিন্ন অশ্লীল ভাষায় গালমন্দ ও তাকে মামলা হামলা করার হুমকি প্রদান করেন। যার রের্কডও প্রতিবেদকের কাছে সংগৃহিত রয়েছে। তারই প্রেক্ষিতে কবির হোসেন মিজি চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

২৯ অক্টোবর ২০২০ খ্রি. ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার