বিমান বন্দর থেকে ফরিদগঞ্জের ইয়াবা মামলার আসামী আটক

মো: মহিউদ্দিন,ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জে সাড়ে ১৭ হাজার পিস ইয়াবা মামলার আসামী বিমান বন্দর থেকে আটক করেছে পুলিশ। ১৫ নভেম্বর সোমবার রাতে ঢাকা শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর দিয়ে বিদেশে পালিয়ে যাওয়ার পথে আটক হন মাদক মামলার আসামী নুরুল ইসলাম (৫৩)।

পুলিশ জানায়, গত কয়েক মাস আগে উপজেলার পৌর এলাকার টি এনটির সামনে সাড়ে ১৭ হাজার পিস ইয়াবাসহ দুইজন কে আটক করেছিল ফরিদগঞ্জ থানা পুলিশ। সেই ঘটনার ইয়াবা বহন কারি মোটর সাইকেল মালিক ছিলেন চট্রগ্রাম জেলার লোহাগড় উপজেলার সুখছড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে নুরুল ইসলাম। পরে তাকে খুঁজে না পেয়ে, প্রতিটি বিমান বন্দর পুলিশের কাছে তার বিরোদ্ধে তথ্যদিয়ে রাখে ফরিদগঞ্জ থানা পুলিশ।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ শহিদ হোসেন বলেন, গত ক‘মাস পূর্বে সাড়ে ১৭ হাজার পিস ইয়াবাসহ মামুনকে আটক করার সময় তার কাছে পাওয়ার মোটরসাইকেলের মালিক ছিলেন এই নুরুল ইসলাম। সেই সময় খুঁজে না পাওয়ার কারনে প্রতিটি বিমান বন্দর পুলিশের কাছে তার সকল তথ্য দিয়ে রেখে ছিলাম। যাতে করে সে দেশ থেকে পালিয়ে যেতে না পারে। সে সূত্রে ঢাকা শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে তাকে আটক করেছে বিমান বন্দর পুলিশ। সোমবার দুপুরে তাকে চাঁদপুর জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৬:৪১ পিএম

১৭ নভেম্বর ২০২০ খ্রি. ০২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০১ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার