নবীগঞ্জে ২সন্তানের জনকের ধর্ষণে ৮ মাসের অন্তঃসত্ত্বা তরুণী

নিউজ ডেস্ক :

নবীগঞ্জে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী দুই সন্তানের জনকের বিরুদ্ধে। হত্যার হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণের কারণে ওই তরুণী এখন ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন।

এ ব্যাপারে প্রতিবেশী মৃত তাজিম উল্লার পুএ জসিম মিয়া (৩৮) কে আসামি করে আদালতে অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি তিনি স্ত্রীর মর্যাদা ও অনাগত সন্তানের স্বীকৃতি চান।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগটি দায়ের করেন।

অভিযোগ সূএে প্রকাশ,অভিযোগকারী তরুণী নবীগঞ্জ উপজেলার বাউসা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে। গত বছরের ১ এপ্রিল রাতে হঠাৎ ওই তরুণীর ঘরে প্রবেশ করেন প্রতিবেশী দুই সন্তানের জনক জসিম মিয়া জোর পূর্বক ওই তরুণীকে ধর্ষণ করেন। এরপর থেকে বিভিন্ন সময়ে ভয়-ভীতি দেখিয়ে জসিম দিনের পর দিন ধর্ষণ করলে এক পর্যায়ে ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যান। এ সময় চিকিৎসক জানান,তিনি অন্তঃসত্ত্বা ।

এ সময় জসিম মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে বিষয়টি কাউকে না জানাতে বলে কিন্তু এরপর ধর্ষণের শিকার তরুণী জসিম মিয়াকে বিয়ের জন্য বার বার চাপ দিলে তিনি এড়িয়ে যান। বর্তমানে সে ৮ মাসের অন্তঃসত্ত্বা । এতে নিরুপায় হয়ে গত ৭ ফেব্রুয়ারি ওই তরুণী হবিগঞ্জ নারী ও শিশু দমন নির্যাতন ট্রাইবুনালে অভিযোগ দায়ের করেন। পাশাপাশি তিনি স্ত্রীর মর্যাদা ও অনাগত সন্তানের স্বীকৃতি চান। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি তদন্ত বলেন,ওসি স্যার একটি মামলার স্বাক্ষী দিতে সিলেট আছেন। তিনি বিষয়টি বলতে পারবেন।