তেঁতুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা ইউনুস আলী (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। শনিবার রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের (রমেক) জরুরি বিভাগে তার মৃত্যু হয়।

শনিবার দুপুরে তেঁতুলিয়া চৌরাস্তা মোড়ে একটি ঘরে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে ইউনুস আলী সহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এসময় সিলিন্ডার বিস্ফোরণের কারণে ইউনুসের ডান পায়ের হাটুর নিচের অংশ বিছিন্ন হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে, এবং শরীর আগুনে ঝলসে যায়। এবং বাকীদেরও শরীরের বিভিন্ন স্থান আগুনে ঝলসে যায়।

আহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার রাণীশৈংকল উপজেলার রাতনগর গ্রামের আঃ খালেকের ছেলে হাফিজ (৩৫), রাতনগর গ্রামের আঃ গফুরের ছেলে কবিরুল (৩০), রাণীশংকৈলের বাবুলের ছেলে সাব্বির (১৮) ও তেঁতুলিয়ার বেকারি আব্দুর রহমানের পুত্র ফয়সাল (১৬)।

নিহত ইউনুস আলী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের ছেলে বলে জানা গেছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, রংপুরে নেয়ার আগেই ওই বেলুন বিক্রেতার মৃত্যু হয়।

পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন রাতে বেলুন বিক্রেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।