চাঁদপুরে ব্যবসায়ী হত্যার ঘটনায় মামলা :  ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুর শহরের ট্রাকরোড খান বাড়ী সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলার প্লাট বাসা থেকে রেহান উদ্দিন মিজি (৫৫) নামে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ বৃহস্পতিবার বিকালে উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা রেহান উদ্দিনকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করেছে দূর্বিত্তরা।এ হত্যা কাণ্ডের সাথে জরিত সন্দেহে রেহান উদ্দিনের দ্বিতৃয় স্ত্রী সহ ৪ জনকে পুলিশ বৃহস্পতিবার রাতেই আটক করেছে

গতকাল শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় চাঁদপুর মডেল থানায় উপস্হিত থেকে খুন হওয়া রেহান উদ্দিনের দ্বিতৃয় স্ত্রী স্বপ্না বেগমসহ আটকদের ব্যাপক জিঞ্জাসাবাদ করেছে। রেহান উদ্দিন মিজি ২০১৯ সালে সাপদী গ্রামের স্বপ্না বেগমকে প্রথম স্ত্রীর অজান্তে বিবাহ করেছিল।

খুন হওয়া রেহান উদ্দিন মিজি পার্শবর্তী শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার মৃত আবদুর রব মিজির ছেলে। তিনি ওই প্লাটে গত দুই বছর প্রথমা স্ত্রী পারভীন বেগমসহ ভাড়া থাকতেন। তামান্না শারমিন ভিলায় মালিক তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, ২০২০ সালের ফেব্রুয়ারিতে রেহান উদ্দিন মিজি বাসায় ভাড়ায় উঠেন।

রেহান উদ্দিন মিজির প্রথমা স্ত্রী পারভীন বেগম বাদী হয়ে স্বামী হত্যার বিচার চেয়ে চাঁদপুর মডেল থানায় অঞ্জাত ব্যাক্তিদের আসামী করে মামলা করেছন। মামলার তদন্ত ভার দেয়া হয়েছে চনঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক ইন্টিলিজেন্ট এনামুল হক চৌধূরীকে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আঃ রশিদ বলেন, রেহান উদ্দিনের প্রথম স্ত্রী পারভিন বেগম বাদী হয়ে মামলা করেছে। তিনি জানেন না তার স্বামী দ্বিতৃয় বিবাহ করেছেন। রেহান উদ্দিন ২০১৯ সালে সাপদীর শিল্পী বেগমকে বিবাহ করেন। আমরা শিল্পী বেগম সহ মোট ৪ জনকে সন্দেহ জনক আটক করেছি। তাদের জিঞ্জাসা বাদ করা হচ্ছে।

শুক্রবার বিকালে রেহান উদ্দিনের ময়না তদন্ত শেষে মরদেহ বড় স্টেশন কবরস্হানে দাফন সম্পন্ন করা হয়েছে।