ফরিদগঞ্জে দোকানঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফরিদগঞ্জ প্রতিনিধি : :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইক পাড়া উত্তর ইউনিয়নের কামাল পুরে পূর্ব শত্রæতার জেরে দুর্বৃত্তরা সড়কের পাশে অবস্থিত আলী আক্কাছ গাজীর দোকান ঘরটি শনিবার (২৬ জুন) গভীর রাতে পুড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে সরেজমিন গিয়ে দেখাযায়, দোকান ঘরটিতে কে বা কাহারা খড় দিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। আগুন জ¦লতে দেখে এলাকার লোকজন দৌড়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আলী আক্কাছ গাজী ও আবুল কাশেম গাজীসহ এলাকার লোকজন জানান, কতিপয় দুবৃর্ত্তরা আমাদের গালিগালাজ ও হুমকি-দমকি দিয়ে মামলা দিয়ে হয়রানী ও প্রাণ নাশের হুমকি দিয়েছে। আমরা এ ঘটনায় থানায় একটি জিডি নথি ভূক্ত করেছি।

দুবৃৃর্ত্তদের হাত থেকে নিরাপত্তার অভাব লক্ষ্য করে আমারা গত ৫ মে বুধবার চাঁদপুর ম্যাজিষ্ট্রেট কোটে একটি মামলা দিয়েছি । আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে থানায় ও কোটের আশ্রয় নিয়েও আমাদের জান- মাল রক্ষা করতে পারছিনা। এহেন পরিস্থিতিতে আমরা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের নিকট সহযোগীতা চাচ্ছি।

এরই মধ্যে ২৬ জুন শনিবার রাতে আমাদের দোকান ঘর পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় রোববার আমরা থানায় একটি জিডি জমা দিয়েছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। সঠিত তদন্ত সাপেক্ষে অপরাধীদের শাস্তির দাবী জানাই।