পল্লীবন্ধু এরশাদকে কটুক্তির প্রতিবাদে চট্টগ্রাম নগর ছাত্রসমাজের বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তিঃ রাষ্ট্রধর্ম ইসলাম ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সম্পর্কে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান কর্তৃক ‘‘অশালীন ও কাণ্ডজ্ঞানহীন’’ বক্তব্যের প্রতিবাদে  চট্টগ্রাম মহানগর ছাত্রসমাজের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের ডিসি হিল চত্তরে আজ ১৮ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব কাজেমুল হাসান শাহেদ, প্রধান বক্তা ছিলেন নগর ছাত্রসমাজের আহবায়ক মো. শরিফুল মোল্লা নিরব ও সভাপতিত্ত্ব ও সঞ্চালনা করেন সদস্য সচিব আবু হানিফ নোমান।

এতে আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক ওসমান গনি, আবু হাসান, আরাফাতুল আলম কচি, জ্যাকশন সুশীল, হুসেইন মুহম্মদ এরশাদ, ইয়াসিন বিন আযিম, সদস্যবৃন্দ হলেন আফরান আলী শান, ইভান হায়দার, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ সাকিব,রাহুল দে, নজরুল ইসলাম, জকিরুল ইসলাম,প্রিন্স তালুকদার, রকিবুল ইসলাম, আহমদ আল মাহবুব, ইমরান হোসেন,রিমন অপু,বাধন,চান্দগাও থানার আহবায়ক মইনুদ্দিন রায়হানসহ অনেকে.।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রসমাজ নেতা কাজেমুল হাসান শাহেদ বলেন, সরকারের একজন প্রতিমন্ত্রী পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে কটূক্তি করে এবং রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তন করার ঘোষণা দিয়ে গর্হিত কাজ করেছেন। এ জন্য তাঁকে ক্ষমা চাইতে হবে।

তিনি আরো বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের দেশ পরিচালনার সময় ১৯৮৯ সালে জন্মাষ্টমীর আনন্দ শোভাযাত্রা বের হয়। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ জন্মাষ্ঠমীর শুভ দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করেন। পল্লীবন্ধু গঠন করেছিলেন হিন্দু কল্যাণ ট্রাস্ট। মন্দির নির্মাণ ও সংস্কারে পল্লীবন্ধুর আন্তরিক সহায়তা ছিল সর্বজনবিদিত। মসজিদ-মন্দিরসহ সব উপাসনালয়ের বিদ্যুৎ ও পানির বিল মওকুফ করেছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

চট্টগ্রাম নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ সমাপ্তি ঘোষণা করেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ

আরো পড়ুন : দীর্ঘস্থায়ী সহবাস করার উপায়