রায়পুরে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ভারতীয় নাগরিক আটক

নিউজ ডেস্ক : প্রকাশ: ৩১ মার্চ ২০২২ ১৮:৫০:২৪

অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগে রাজেশ (৫৪) নামে এক ভারতীয় নাগরিককে আটকের পর জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর বামনী এলাকা থেকে ভারতীয় নাগরিক রাজেশকে আটক করা হয়।

পুলিশ জানায়, ওই ভারতীয় নাগরিক অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। পরে স্থানীয়রা পুলিশকে অবহিত করলে লক্ষ্মীপুরের রায়পুর বামনী এলাকা থেকে রাজেশকে আটকের পর রায়পুর থানা হেফাজতে নিয়ে আসেন।

আটক রাজেশ হিন্দি ভাষায় কথা বলেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, লক্ষ্মীপুরের রায়পুর বামনী ইউনিয়নের সাগরদি গ্রামের একটি চা দোকানের সামনে মঙ্গলবার (২৯ মার্চ) মধ্যরাতে রাজেশ ঘোরাফেরা করছিলেন।

এসময় স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হলে তার পরিচয় জানতে চান। কিন্তু রাজেশ বাংলা ভাষা না বুঝে হিন্দিতে কথা বলেন। পরে রায়পুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ রাজেশকে আটক করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, লক্ষ্মীপুরের রায়পুর বামনী এলাকায় আটককৃত রাজেশকে (৫৪) আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি চার-পাঁচদিন আগে যশোর সীমান্ত পার হয়ে বাংলাদেশে আসেন বলে জানান। ঘুরতে ঘুরতে তিনি লক্ষ্মীপুরের রায়পুরে চলে আসেন।

রাজেশ দিল্লির বাসিন্দা হলেও, কি কারণে বাংলাদেশে অনুপ্রবেশ করেছেন সে বিষয়ে পরিষ্কার কোন ধারনা বা বাংলাদেশে প্রবেশের কোন কাগজপত্র দেখাতে না পারায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।