রায়পুর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে দিনব্যাপী কর্মশালা ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ হৃদয় হোসেন, রায়পুর প্রতিনিধিঃ

রায়পুর সাংবাদিক ইউনিয়ন কতৃক আয়োজিত ইফতার দোয়া ও সাংবাদিকতার উপর দিনব্যাপী কর্মশালা সংবাদে সম্মাননা, প্রতিষ্ঠাবার্ষিকী,নবনির্বাচিত কমিটির পরিচিত সভা, সামাজিক কাজে অবদান নিয়ে মঙ্গলবার গাজী কমপ্লেক্সের ৩য় তলায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুুর -২ আসনের সংসদ সদস্য নুর উদ্দীন চৌধুরী নয়ন এমপি।

অনুষ্ঠানে মুরাদ – জহির পরিষদের নবনির্বাচিত কমিটির পরিচিত হয়। সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি মো.ওয়াহিদুর রহমান মুরাদ এর সঞ্চালনায়, করোনা কালীন পরিবহন সেবায় সন্মাননা গ্রহণ করেন কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, অসচ্ছলদের গৃহ নির্মাণ করে দিয়ে চমৎকার উদ্যোগের জন্য উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া সন্মাননা গ্রহণ করেন, সেরা ১ম নিউজ ( অনুসন্ধানী রিপোর্টের আলকে)ডেইলি অবজারভার ও দৈনিক লাখো কন্ঠ প্রতিনিধি ওয়াহিদুর রহমান মুরাদ, ২য় সেরা নিউজ (মানবিক রিপোর্টের আলোকে) দৈনিক আলোকিত সকাল এর স্টাফ রিপোর্টার জহির খান, সামাজিক বিনোদনে মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার সন্মাননা পেয়েছেন। করোনাকালীন অক্সিজেন চিকিৎসা সেবায় উপজেলা সেচ্ছাসেবী সংগঠন-এর আহবায়ক তুহিন চৌধুরীকে সন্মাননা প্রদান করা হয় এবং সাংবাদিক ইউনিয়ন এর পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি কে সন্মাননা প্রদান করা হয়।

এর আগে সাংবাদিকতার উপর কর্মশালার আয়োজন করা হয়,কোর্স পরিচালনা করেন TBS জেলা প্রতিনিধি সানা উল্লাহ সানু পরিচালনা করেন। সাংবাদিক ইউনিয়নের সদস্যবৃন্দ এই সময়ে হাতে – কলমে প্রশিক্ষণ নেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনজন দাশ, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, পৌর আওয়ামীলীগ সভাপতি কাজী জামশেদ কবির বাক্কীবিল্লাহ, পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আবু সাইয়েদ জুটন, সাংবাদিক ইউনিয়নের সদস্যবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।