রূপগঞ্জে পানিতে ডুবে দুই বোনের সলিল সমাধি

প্রকাশিত: ০২:০৬ এএম, ০২ মে ২০২২
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই কিশোরী বোনের সলিল সমাধি ঘটেছে। রোববার (১ মে) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, চাঁদনী আক্তার (১৩) ও সায়মা আক্তার (১১)। তারা রূপগঞ্জের বড়ালু এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় বসবাস করতো।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, বিকেলে স্থানীয় গনি মিয়ার পুকুরে গোসল করতে যায় দুই বোন। তাদের মধ্যে প্রথমে একজন পানিতে পড়ে গেলে তাকে বাঁচাতে যায় আরেক বোন। কিন্তু তারা কেউই সাঁতার জানতো না। দুই বোনই পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলো চিকিৎসক দুই বোনকেই মৃত ঘোষণা করেন।

হুমায়ুন কবির বলেন, হাসপাতাল থেকে পরিবারের সদস্যরা তাদের মরদেহ নিয়ে বাড়িতে যায়। পরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।