স্বরূপকাঠিতে ৪ জনকে কুপিয়েছে প্রতিপক্ষরা

মোঃ মাসুদুল আলম অপু, স্বরূপকাঠী প্রতিনিধি
স্বরূপকাঠিতে চারজনকে রামদাও দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। সোমবার রাতে উপজেলার সোহাগদল ইউপির সাবেক চেয়ারম্যান আকরামুল ইসলাম বাবুলের বাড়ীর সামনে সড়কের ওপর ওই ঘটনা ঘটেছে।

সন্ত্রাসী সোহাগের নেতৃত্বে ১০/১১ জনের একটি দল রামদাও দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জাহারুল ইসলামকে (৪৭) শহীদুল (৪০), জাহারুল (৪৩) এবং সাগরকে (৩৬) গুরুতর জখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে ত্যাগ করে। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে জাহারুল ইসলামের ভাই জামাল মিয়া বাদী হয়ে ৮ জনকে আসামী করে নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় মামলা দায়ের করেছেন। অপরদিকে ঘটনার মূল হোতা সোহাগ ওইদিন রাতে থানায় মামলা করতে গেলে পুলিশ তাকে গ্রেফতার করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সোহাগের সহযোগি আকাশকে আটক করা হয়।

বাদীর দায়ের করা এজাহার সূত্রে জানাগেছে সোহাগের সাথে ওই এলাকার বিভিন্ন পরিবারের সাথে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিল। ঘটনার সময় সাগর বাড়ী থেকে দোকানে যাওয়ার সময় সোহাগ ও তার সহযোগীরা রামদা দিয়ে কোপাতে শুরু করেন। এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, সোহাগ নিজে ঘটনা ঘটিয়ে উল্টো থানায় এসে মামলা দেওয়ার চেষ্টা করে।

ওই সময় গোপন সূত্রে তথ্য পেয়ে তাকে থানায় বসিয়ে রেখে পুলিশ পাঠিয়ে ঘটনার রহস্য উৎ্ঘাটনের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে।