রূপগঞ্জে ট্রাক চালকের মরদেহ উদ্ধার, ট্রাকসহ মালামাল লুট

নিজস্ব প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আক্তার হোসেন নামের এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার চালিত ট্রাকসহ মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১০অক্টোবর) ভোরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের এশিয়ান বাইপাস সড়কের পাশের কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আক্তার হোসেন শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার শিবপুর এলাকার হারুন খলিফার ছেলে। বর্তমানে তিনি পরিবার নিয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার হিরাঝিল নয়ামাটি এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করতেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, গত ৩ বছর যাবৎ আক্তার হোসেন আলী আজগর মিয়ার ট্রাক চালিয়ে আসছিলেন। গত রোববার রাতে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় অবস্থিত সিটি মিল থেকে ষাট ড্রাম তেল নিয়ে ঢাকার হাজারীবাগ এলাকার ‘নিউ মক্কা এন্টারপ্রাইজ’ নামের একটি দোকানে পৌছে দেওয়ার জন্য রওনা করেন। এরপর থেকে আক্তার হোসেন মালভর্তি ট্রাকসহ নিখোঁজ ছিলেন।

গত সোমবার রাতে স্থানীয়রা এশিয়ান বাইপাস সড়কের পাশে কলাবাগানে একজন অজ্ঞাত ব্যক্তির মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের ছেলে ওমর ফারুক বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। মালামালসহ ট্রাকটি উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।