রূপগঞ্জে আওয়ামী লীগ নেতার বাড়িতে দূর্বৃত্তদের হামলার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা আ:লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আবুল বাসার টুকুর বাড়িতে দুর্বৃত্তরা হামলা ভাংচুর লুটপাট চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলা আ:লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আবুল বাসার টুকু জানান, গত বুধবার রাত ১০ টার দিকে অজ্ঞাত ১শ থেকে ১শ ৫০ জনের দুর্বৃত্তদের দল দেশীয় অস্ত্র নিয়ে তার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকার অবস্থিত বাড়িতে হামলা চালায়। পরে হামলাকারীরা তার ঘরে ৭০ মন চাউল, ফ্রিজ, পানির পাম্প, ইলেকট্রনিক কড়াত, গোয়াল ঘরে থাকা একটি ছাগলসহ ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। প্রাথমিকভাবে কাউকে চিনতে না পারলেও। তবে ধারণা করছেন রাজনৈতিক প্রতিপক্ষরা এ হামলা ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এএফএম শাহেদ বলেন, এ ঘটনায় খন্দকার আবুল বাসার টুকু বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।