নির্বাচনের সময় দেয়া সব প্রতিশ্রুতি দ্রুত পূরণ করা হবে : সালমান এফ রহমান

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) : দ্বিতীয় মেয়াদে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসন হতে সংসদ সদস্য নির্বাচিত হয়ে স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে এসে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, আমি আপনাদেরই লোক। আপনারা চিন্তা করবেন না। আমি সব সময় আপনাদের সঙ্গে আছি। আগেও যেমন ছিলাম এখনো ঠিক সেভাবেই আপনাদের সঙ্গে আছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বড় বিজয়ের পর রোববার সকালে নিজ আসনের জনগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসে বিভিন্ন ইউনিয়নের ভোটারদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন। এসময় সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হন তিনি। প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, নির্বাচনের সময় দেয়া সব প্রতিশ্রুতি খুব দ্রুত সময়ের মধ্যে পূরণ করা হবে। দোহার-নবাবগঞ্জকে দুটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে যা যা করা দরকার তাই করা হবে।

সালমান এফ রহমান দিনব্যাপী নবাবগঞ্জ উপজেলার কৈলাইল, শোল্লা, বাহ্রা, বক্সনগর, কলাকোপা, যন্ত্রাইল, বান্দুরা, নয়নশ্রী, বারুয়াখালী, শিকারীপাড়া, জয়কৃষ্ণপুর ও দোহার উপজেলার নয়াবাড়ি, কুসুমহাটি, মাহমুদপুর, রাইপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার জনগণ ও জনপ্রতিনিধিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গত ৭ই জানুয়ারি নির্বাচনে চার গুণেরও বেশি ভোট পেয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীকে পরাজিত করে দ্বিতীয়বারের মতো দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য নির্বাচিত হন সালমান এফ রহমান।