পঞ্চগড়ের হেরোইন ও ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলার প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদায় ২০০ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ মোঃ মিঠুন ইসলাম (২৪) ও মোঃ বাপ্পী (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোদা থানা পুলিশ। এবং আবু হানিফ ওরফে হানি (৪২) কে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা।

১৩ জানুয়ারী (শনিবার) পঞ্চগড়ের একাধিক এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার এসআই মো. আব্দুর রাজ্জাক, এসআই আব্দুস সালাম, এএসআই সাজদুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নে বাকপুর গ্রামের কবরস্থান সংলগ্ন এলাকা থেকে মাদকদ্রব্য বিক্রির সময় ২০০ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ তাদেরকে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন পঞ্চগড় সদর থানার হাড়িভাষা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের মো. হবিবর রহমানের ছেলে মো. মিঠুন ইসলাম এবং একই এলাকার মো. বাহারুলের ছেলে মো. বাপ্পী। এরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সংগে জড়িত।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক ২০০ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

অপর দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই মো. আবু হোসেন এর নেতৃত্বে এস আই আসাদুজ্জামান, এএসআই আনোয়ারুল হক ও সঙ্গীয় ফোর্সসহ পঞ্চগড় সদর থানাধীন হাফিজাবাদ ইউনিয়নের টোকা পাড়া এলাকা থেকে ৪টি (চার) পুরিয়ায় ২ (দুই) গ্রাম হেরোইনসহ আবু হানিফ ওরফে হানিকে আটক করে। সে জেলার তেতুলিয়া থানার হরবাবি গ্রামের শামসুল হকের ছেলে।

বিষয়ে পঞ্চগড় থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।