রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচারণা শুরু করেছেন সমর্থকরা। রোববার (৫ মে ) বিকেলে কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় দোয়াত কলম প্রতীকে আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের পক্ষে গণসংযোগ ও প্রচারণা করা হয়। এসময় হাবিবুর রহমান হাবিব ভোটারদের কাছে ভোট চান।

দোয়াত কলম প্রতীকে আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের পক্ষে গণসংযোগ ও প্রচারণায় নেতৃত্ব দেন , রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং গাজী গ্রুপ ও বিসিবি পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা।

এ সময় প্রচারণায় অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ আরো অনেকে।

গণসংযোগ ও প্রচারণাকালে গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জনগণের পছন্দের প্রার্থী (দোয়াত কলম প্রতীক) হাবিবুর রহমান হাবিব। রূপগঞ্জের উন্নয়নের ধারা আরো দ্বিগুণ করতে এবং মডেল রুপগঞ্জ গড়তে দোয়াত কলম প্রতীকে ভোট দিবেন।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (দোয়াত কলম) হাবিবুর রহমান হাবিব বলেন, আমি সবসময় গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি মহোদয়ের সাথে থেকে আপনাদের জন্য উন্নয়নের কাজে সহযোগিতা করেছি। আমাকে আপনার নির্বাচিত করলে এমপি মহোদয়ের সহযোগিতায় আমি রাত দিন পরিশ্রম করে এই উন্নয়নের ধারা আরও দ্বিগুণ করে এগিয়ে নিয়ে যাব।

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দলীয় শৃঙ্খলা রক্ষায় প্রধানমন্ত্রীর নিষেধাজ্ঞা মেনে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) ছেলে গোলাম মূর্তজা পাপ্পা। এছাড়া প্রত্যাহার করে নেন, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল।

এ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন দোয়াত কলম প্রতীক নিয়ে আলহাজ হাবিবুর রহমান হাবিব ও আনারস প্রতীক নিয়ে আবু হোসেন ভূইয়ার রানু ।

কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বে সরকারিভাবে নির্বাচিত হয়েছেন ভাইস চেয়ারম্যান পদে নারায়ণ জেলা পরিষদের সাবেক সদস্য এবং রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসী আক্তার রিয়া ।

রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার তাজাল্লী ইসলাম বলেন, এবারের রূপগঞ্জ উপজেলা নির্বাচনে মোট ভোট কেন্দ্র ১৪২টি। পুরুষ ভোটার ২ লক্ষ ৫১ জন, মহিলা ১ লক্ষ ৯০ হাজার ৫৫৪ জন ও হিজড়া ২ জন। মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৯০ হাজার ৬০৭ জন। নির্বাচনের তফসিল অনুযায়ী ২১মে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রকাশিত :    রোব বার,  ০৫  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন