রূপগঞ্জে নিখোঁজের দু’দিন পর মিললো যুবকের মরদেহ

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের দুদিন পর গৌরাঙ্গ চন্দ্র দাস (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মে) দুপুরে উপজেলার পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারের নিচতলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গৌরাঙ্গ চন্দ্র দাস রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার ললিত মোহনের ছেলে। তিনি এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও পোগ্রামের কাজ করতো।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, রোববার সকালে গৌরাঙ্গ চন্দ্র দাস নিজ বাড়ি থেকে কাঞ্চনবাজারে চুল কাটানোর জন্য বের হন। পরে রাত ১১টার দিকে তার সঙ্গে মোবাইলে ভগ্নীপতি কৃষ্ণ গোপালের সঙ্গে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। সেই সঙ্গে তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

এরপর (মঙ্গলবার) পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ নিয়ে যায়। মরদেহ পড়ে থাকার খবর পেয়ে নিখোঁজের পরিবারের লোকজন এসে শনাক্ত করেন মরদেহটি নিখোঁজ গৌরাঙ্গ দাসের। প্রাথমিকভাবে মরদেহের শরীরের আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত :  মঙ্গল বার,  ০৭  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন