পঞ্চগড়ে শাহাজাহান খাঁনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

 

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহাজাহান খাঁন এমপির বিরুদ্ধে “নিরাপদ সড়ক চাই “সংগঠনের চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মামলার প্রতিবাদ ও প্রত্যাহারে দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পঞ্চগড় জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।

http://picasion.com/
১৮ ফেব্রুয়ারী (মঙ্গলবার) সকাল ১১টায় পঞ্চগড় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৬৪) এর আয়োজনে পঞ্চগড় কেন্দ্রীয় বাস টার্মিনাল কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলে জেলার ৫টি উপজেলার পরিবহন শ্রমিকরা অংশ নেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়।

পরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় পঞ্চগড় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (২৬৪) সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মুকুল, পঞ্চগড় জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (১৬৬০) সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, এবং পঞ্চগড় জেলা ট্রাক, ট্রাক্টর, ট্যাংলরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (২০০০)সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বক্তারা অবিলম্বে সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।