স্বরূপকাঠীতে মাদরাসার একাধিক ছাত্রকে টার্গেট করে বলাৎকারের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

স্বরূপকাঠী প্রতিনিধি :

নেছারাবাদ উপজেলার মাগুরা ছালেহিয়া ফোরকানিয়া হাফিজিয়া দ্বিনীয়া মাদরাসার একাধিক শিশু ছাত্রকে টার্গেট করে বলাৎকারের অভিযোগ উঠেছে ওই মাদরাসার বেল্লাল হোসেন নামে এক শিক্ষকের বিরুদ্ধে। মধ্য রাতে যখন মাদরাসার শিশুরা গভীর ঘুমে আচ্ছন্ন থাকত।

ঠিক তখনি শিশুদের ইচ্ছার বিরুদ্ধে ভয় দেখিয়ে বলাৎকার করত মো: বেল্লাল হোসেন। ভুক্তভোগী শিশুরা শিক্ষক বেল্লালের নিয়মিত যৌন নীপিড়ন সইতে না পেরে অভিবাভকদের জানায়। বুধবার সন্ধ্যার পরে অভিবাভকরা মাদরাসার সামনে এসে জড়ো হয়ে ওই শিক্ষকের বিচার দাবি তোলেন। এ ঘটনায় ওই শিক্ষককে আইনের হাতে তুলে না দিয়ে আগামী শুক্রবার শালিস মিমাংসা দিন ধার্য করেছেন মাদরাসার কমিটি। লম্পট বেল্লাল হোসেন কাউখালি উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নের বাসিন্দা।

ক্ষক বেল্লাল হোসেনের বলাৎকারে শিকাড় হওয়া নাজেরা শাখার এক শিশু জানায় রাতে ঘুমাতে যাওয়ার পর শিক্ষক বেল্লাল তার কাছে যেত। জোড় পূর্বক শিশুটিকে যৌন নীপিড়ন করত। নীপিড়নের শেষে কাউকে কিছু না বলার জন্য তাকে দশ টাকা হাদিয়া দিত। একই শাখার ছোট অপর একটি শিশু জানায় বেল্লাল হুজুর এক এক সময় এক এক জনের কাছে আসত। তিনি ইচ্ছেমত আমাদের দিয়ে যা খুশি তাই করাত। তার কথামত রাজি না হলে তিনি আমাদের ভয় দেখাত।

ওই মাদরাসার অপর এক ছাত্রের বড় ভাই মো: লিমন জানান, ওই মাদারাসায় তার দুই ভাই পড়াশুনা করে। মাদরাসার শিক্ষক বেল্লাল হোসেন তার ভাইদের দিয়ে মনের খায়েস মিটাত। পরে তার ছোট ভাই শিক্ষক বেল্লালের যন্ত্রনা সইতে না পেরে বাসায় আমাদের জানিয়েছে। আমরা এর উচিৎ বিচার চাই। শিক্ষক বেল্লাল হোসেন অভিযোগ স্বীকার করে বলেন, আমি মাদরাসার সব ছাত্রদের সাথে এসব করিনি।

শয়তানের ওয়াস ওয়াসায় পড়ে দুই একজন ছাত্রের সাথে এসব করেছি। আমি ক্ষমা প্রার্থী। মাদরাসা কমিটির সদস্য স্থানীয় বাসিন্দা মো: নজরুল ইসলাম বলেন, আগামী শুক্রবার এর শালিস হবে। কমিটির সভাপতি মো: লাভলু আহমেদ বাড়ীতে নেই। তিনি আসলেই এর শালিস হবে।

এ ব্যাপারে জানতে চেয়ে কমিটির সভাপতি মো: লাভলু আহমেদকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

প্রকাশিত :  বৃহস্পতি বার,  ০৯  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন