ভোলার মনপুরায় ঘূর্ণিঝড় আম্ফান ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কারিতাস নগদ অর্থ বিতরণ

রাকিবুল হাসান, মনপুরা ভোলা প্রতিনিধি :
ভোলার মনপুরা উপজেলায় ঘূর্ণিঝড় আম্ফান ক্ষতিগ্রস্ত ১৮৬টি পরিবারের প্রতিজনের প্রথম ধাপে দশ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করেছেন কারিতাস।

আজ মঙ্গলবার (১৪জুলাই) কারিতাস বরিশাল অঞ্চলের আয়োজনে উপজেলা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের সামনে এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা আ’লীগ-এর সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী, কারিতাসের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল।

এ সময় উপস্থিত ছিলেন কারিতাস বরিশাল অঞ্চলের টেকনিক্যাল অফিসার রিপন কর্মকার, জুনিয়র কর্মসূচি বাস্তবায়ন কর্মকর্তা সুমন মজুমদার, মনপুরা উপজেলায় মনিটরিং অফিসার জহিরুল ইসলাম ফিল্ড সুপারভাইজার মাহমুদা খানম, নাসরিন নাহার আল-মামুন,ইউপি সদস্য মোহরলাল চক্রবর্তী, ফয়সাল আলম মোস্তফা প্রমুখ।

উপজেলা মনিটরিং অফিসার জহিরুল ইসলাম জানান,ঘূর্ণিঝড় আম্ফান মনপুরা ক্ষতিগ্রস্ত হয়ে।প্রকৃত ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে সনাক্ত করে কারিতাস এর ত্রাণ তহবিল থেকে দক্ষিণ সাকুচিয়া ৪৫ পরিবার মাঝে নগদ অর্থ, টোপজলিই,রশি,ইত্যাদি বিতরণ করা হয়। এই ছাড়া উত্তর সাকুচিয়া ইউনিয়নে ৭১টি, মনপুরা ইউনিয়নে ৭০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করবে কারিতাস বরিশাল অঞ্চল।