মুজিব শতবর্ষ উপলক্ষে মতলব উত্তরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি :

মুজিব শতবর্ষ উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ ১৬ জুলাই সকাল ১১.৩০ মিনিটের সময় উপজেলা চত্ত্বরের একটি অংশে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে বলেই আমরা সুফল ভোগ করতে পেরেছি, তারই কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত করে এ দেশকে বিশ্বের উন্নত রাষ্ট্রের সারিতে ধার করাতে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষ উপলক্ষে সারা দেশে এক কোটি বিভিন্ন প্রজাতির চারা গাছ রোপনের শুভ উদ্বোধনের ঘোষণা দিয়েছে আজ সকাল ১১ টায় গন ভবনে।

আমরা ও আজকে ১১.৩০ মিনিটের সময় উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষ রোপন করে এর শুভ উদ্বোধন ঘোষণা করেছি। এ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

পবিত্র কোরআন তাওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা মসজিদের খতিব মাও. আক্তার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বন কর্মকর্তা কামরুল হাসান, ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম শরীফ সরকার, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদউল্লাহ মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাজান প্রঃ, উপজেলা আওয়ামীলীগের সদস্য মুক্তি যোদ্বা বাবু রাধেশ্যা সাহা, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, পানি ব্যবস্হাপনা ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, একলাশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেহান নেতা, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাজান সরকার, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানাউল্লা মোল্লা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, সদস্য মোজাম্মেল হক সহ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের কর্মকর্তা, আওয়ামিলীগ ও সহ যোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।