নারিশা পশ্চিমচরের বানভাসি পরিবারের মাঝে বেপারি বাড়ি পরিবারের ত্রাণ সামগ্রী বিতরণ

মাকসুমুল মুকিম :

ঢাকার দোহারের নারিশা ইউনিয়নের পশ্চিম চর এলাকার ঐতিহ্যবাহী বেপারী বাড়ি পরিবারের পক্ষ থেকে বন্যা কবলিত অসহায় বানভাসি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ ৭  আগস্ট (শুক্রবার) সকালে নারিশা পশ্চিমচর বটতলা এলাকায় চলমান বন্যা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া প্রায় ৮শত পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

এই সময় বেপারী বাড়ি পরিবার থেকে বলা হয়েছে তারা আজ ৮শত পরিবারকে ত্রাণ সহায়তা করলেন প্রয়োজন হলে তারা আবার ত্রাণ সহযোগিতা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডাঃ আবুল কালাম (সাবেক চেয়ারম্যান নারিশা ইউনিয়ন পরিষদ), সালাউদ্দিন আহমেদ (বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী), মোঃ নুরুল হল বেপারী (সহ সভাপতি দোহার উপজেলা আওয়ামীলীগ), বীর মুক্তিযোদ্ধা তবারক বেপারী, মিজানুর রহমান খোকন, নূর মোহাম্মদ বেপারী, মনিরুজ্জামান মনির (সচিব, ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রণালয়ের ষ্টান্ডিং কমিটি), মোঃ জীবন বেপারী, ডাঃ আব্দুল কাদের বেপারী, পনির বেপারী, মোঃ রফিক বেপারী, আজিজুল বেপারী, আক্তারুজ্জামান সোহল, হায়দার বেপারী, মোঃ সুলাইমান বেপারী, মাহবুব বেপারী, মোঃ শাহাদাৎ বেপারী, মামুন বেপারী, আঃ আলিম সহ আরো অনেকে।