যুবলীগের সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের আমন্ত্রণ ও ত্রাণসামগ্রী বিতরণ

মাকসুমুল মুকিম :
ঢাকা জেলার দোহারে থানার জয়পাড়া রতন চত্তরে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির অর্থায়নে প্রায় নয়শত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ ৭ আগস্ট (শুক্রবার) দুপুরে এই সকল ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল বক্তব্যের মাধ্যমে জানান মহামারী করোনা ও চলমান বন্যা পরিস্থিতি মোকাবেলা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ অসহায় বানভাসি পরিবারের জন্য কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিতায় আজ আমরা দোহারে এসেছি বন্যা দুর্গত অসহায় বানভাসি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা করার জন্য। আমরা আছি সাধারণ মানুষের পাশে যতদিন পর্যন্ত এই মহামারী পরিস্থিতি এবং দুর্যোগ শেষ না হয় সে পর্যন্ত আমরা যুবলীগ দুর্গতদের পাশে থাকবো।

এসময় নিখিল বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ১৯৭৫ এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধু হত্যা ও ২০০৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলায় জিয়া ও জিয়া পরিবার জড়িত। মহামারী করোনা ও বন্যা মোকাবেলায় বিএনপি মানুষের কল্যাণে এগিয়ে আসেনি। বিএনপি মানুষের জন্য নয়, খুন, গুম, মানিলন্ডারিং ও এতিমদের টাকা লুটপাটের জন্য। এ সময় কর্মহীন মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য বিত্তশালীদের প্রতি আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, ঢাকা মহানগর (উত্তর) যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন, ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবলু কমিশনার, কেন্দ্রীয় কমিটির সদস্য মোয়াজ্জেম হোসেন, ঢাকা জেলা যুবলীগের সভাপতি সফিউল আযম খান বারকু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন দরানী প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ ও সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি মু. আলমাস উদ্দিন ।