‘বিজয়ী হলে চাঁদপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে রূপান্তরিত করবো’

১৫ নং ওয়ার্ডের পথসভায় মেয়র প্রার্থী আক্তার মাঝি

সাইদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র করেসপন্ডেন্ট :
আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডে বিএনপির মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ সেপ্টেম্বর মঙ্গবার সকাল ৯টায় ১৫নং ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে শুরু করে বিটি রোডের প্রতিটি অলিতে গলিতে গনসংযোগ করে টেকনিক্যাল স্কুলের সামনে গিয়ে তা শেষ করেন।

এ সময় আক্তার হোসেন মাঝি বেশ কয়েকটি পথ সভায় বক্তব্য রাখেন।

গণসংযোগ ও পথসভায় বি এন পির পৌর মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি বলেন, আমরা জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দিতে চাঁদপুর পৌরসভার নির্বাচনে অংশ গ্রহন করেছি। যারা ভোট কারচুপি করে ক্ষমতায় যেতে চায় আমরা তাদের নির্বাচনের মাধ্যমে জবাব দিব। আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন। আপনাদের ভোট কেন্দ্র যেতে হবে। ধানের শীষে ভোট প্রয়োগের মাধ্যমে এ সরকারের সকল অন্যায়কে জবাব দিতে হবে।আমি যদি বিজয়ী হতে পারি তাহলে চাঁদপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে রূপান্তরিত করবো। আমি নারী শিক্ষার বিস্তার ঘটাবো। পৌরসভার সকল উন্নয়নে আপনাদের সাথে নিয়ে কাজ করবো। চাঁদপুর পৌরসভাকে দলীয় করণের হাত থেকে মুক্ত রাখবো।

আগামী ১০ অক্টোবর সকল ভেদাভেদ ভুলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে আপনারা সকাল থেকে ভোট কেন্দ্রে উপস্থিত হতে হবে। আপনারা সকাল ৯ টা থেকে ভোট কেন্দ্রে উপস্হি্থ থেকে ভোটারদের কেন্দ্রে আনতে বাধ্য করবেন। এবছর ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন হবে।আপনার ভোট আপনি দিবেন, অন্যের দেয়ার কোনো সুযোগ নেই। আমি নির্বাচিত হলে ১৫নং ওয়ার্ডে উন্নয়নে কাজ করবো।

বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক কাজী মোঃ ইব্রাহিম জুয়েল,সহ-সভাপতি মোস্তফা বন্দুকসী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি,ছাত্রদল নেতা জিয়াউর রহমান সোহাগ, মোঃ সোহেল, ওয়ার্ড বি এন পি সভাপতি টিপু সুলতান, সসাধারন সসম্পাদক রেজাউল করিম মানিক, ওয়ার্ড যুবদল সভাপতি আল আমিন খান,সাধারন সম্পাদক ফারুক গাজীসহ ছাত্রদল, শ্রমিকদল,স্বেচ্ছা সেবক দলসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্হিত ছিলেন।পরে আক্তার হোসেন মাঝি লায়ন কাজী মাহবুবুল হকের জানাজায় আংশগ্রহণ করেন।।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

২৯ সেপ্টেম্বর ২০২০ খ্রি. ১৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪২ হিজরি, মঙ্গলবার