কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় রবির সেলস রিপ্রেজেন্টেটিভ গুরুতর আহত

জাহাঙ্গীর আলম ইমরুল :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং এলাকায় এক সড়ক দুর্ঘটনায় মোবাইল ফোন অপারেটর কোম্পানি রবির সেলস রিপ্রেজেন্টেটিভ (এস আর) গুরুতর আহত হয়েছেন।

রোববার বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নিমসার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী বনফুল নার্সারির স্বত্বাধিকারী মোহাম্মদ শাহিন মিয়া জানান, ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে প্রাণ-আরএফএল গ্রুপের একটি কাভার্ড ভ্যান পার্কিং করা ছিল। এসময় নিমসার থেকে আসা একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা লাগে কাভার্ডভ্যানের সাথে।

এতে মোটরসাইকেলটি ছিটকে পেছনের দিকে চলে আসে। এমন সময় ঢাকার দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান পেছন দিকে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক গুরুতর আহত হন এবং তার একটি পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘাতক গাড়িটিকে আটক করে। তবে, চালক পালিয়ে যায়।

আহত মোটরসাইকেল চালক আরিফুল ইসলাম (২৫) বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের বাসিন্দা। তিনি মোবাইল ফোন অপারেটর কোম্পানি রবির এস আর। আহত আরিফের অবস্থা আশংকাজনক হওয়ায় পরে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি শাফায়াত হোসেন জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটিকে উদ্ধার করা হয়েছে এবং ঘাতক গাড়িটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয়দের অভিযোগ হাইওয়ে পুলিশের গাফিলতির কারণে মহাসড়কের পাশে যত্রতত্র গাড়ি পার্কিং করা হচ্ছে এবং এর ফলে এ ধরনের দুর্ঘটনা প্রতিনিয়তই ঘটছে।