ধর্ষণের বিরুদ্ধে দুমকি উপজেলা ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালিত

মাজহারুল ইসলাম রাসেল, দুমকি উপজেলা সংবাদদাতা :

নোয়াখালীর নারী নির্যাতনের ঘটনাসহ সকল ধর্ষণ-নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেপ্তার, বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবীতে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে দুমকি উপজেলা ছাত্রলীগ ।

বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখার নির্দেশাক্রমে আজ বুধবার সন্ধ্যা ৭ ঘটিকায় বঙ্গবন্ধু স্কয়ার সংলগ্নে মোমবাতি জ্বালিয়ে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করে দুমকি উপজেলা ছাত্রলীগ । এতে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। সেইসাথে এর সমর্থন জানিয়ে সাধারণ জনগণও অংশ নেন।

এ কর্মসূচিতে দুমকি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক মোঃ সবুজ সিকদার, কলেজ শাখা , ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আলোক প্রজ্জ্বলন কর্মসূচিতে উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মোঃ রফিকুল ইসলাম জীবন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। সংগঠনটি বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া। এই সংগঠন কোন ধর্ষণের দায় নেবে না। ধর্ষক কখনো কোন ধর্মের, জাতি কিংবা দলের হতে পারে না। তিনি সকলকে ধর্ষণের বিরুদ্ধে কঠোরভাবে সোচ্চার হতে আহ্বান জানান।

যারা ছাত্রলীগের নামে বিভিন্ন ধরণের অহেতুক, অসৌজন্যমূলক দুর্নাম রটাচ্ছে তাদেরকে খোঁজ নিয়ে মূল ধর্ষনকারীদের পরিচয় জানারও অনুরোধ করেন তিনি। ছাত্রলীগের প্রতিটি কর্মীকে স্বচ্ছ ও সুন্দরভাবে সংগঠনের ভাবমূর্তি রক্ষায় কঠোর সজাগ দৃষ্টি রাখার নির্দেশ দেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, প্রিয় সময় গুজব প্রচার করে না

০৭ অক্টোবর ২০২০ খ্রি. ২২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪২ হিজরি, বুধবার