টাঙ্গাইলে ছেলের হাতে ‘বাবা’ খুন!

মেহেদী হাসান রাসেল,স্টাফ করেসপন্ডেন্ট :

টাঙ্গাইলের ঘাটাইলে সমেস উদ্দিন (৫৫) নামের এক পিতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলে হাসু মিয়ার বিরুদ্ধে।শনিবার (১৭ অক্টোবর) রাতে উপজেলার ধলাপাড়া ইউনিয়নের হেংগারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

আজ রোববার (১৮ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ওসি জাহাঙ্গীর আলম।

পুলিশ ও স্থানীয়রা প্রিয় সময়কে জানান, সমেস উদ্দিনের হাসু মিয়া দীর্ঘদিন যাবত মাদক সেবন করতো। মাদক সেবন করতে করতে এক পর্যায়ে তিনি প্রতিবন্ধীর মতো হয়ে যায়। মাদকের জন্য তার বাবা-মাকে মাঝে মাঝে মারধর করতো।

তিন বছর আগে থেকে পরিবারের পক্ষ থেকে হাসু মিয়াকে বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখার সিদ্ধান্ত হয়। বেঁধে রাখায় বাবা সমেস উদ্দিনের প্রতি তার ক্ষোভের সৃষ্টি হয়। এর আগে বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন হাসু। শনিবার রাতে যে খুঁটিতে হাসুকে বেধে রাখা হয়েছিল সেই খুঁটি তুলে শিকল খুলে ফেলে সে। এরপরে ঘরে ঢুকে মাটি কাটা কোদাল দিয়ে কুপিয়ে তার বাবাকে হত্যা করে।

ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় ছেলে হাসু মিয়াকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে কোদাল, একটি বিদেশি লাইট, একটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে। এছাড়া লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আজ (রোববার) লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।