চান্দিনায় সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার

বার্তা কক্ষ :

চান্দিনা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি, যৌতুক মামলার আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে চান্দিনা থানা পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) চান্দিনা থানার এসআই মো. নোমান হোসেন এর নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর দক্ষিণ সরকার বাড়ি থেকে অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জাকির হোসেনকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মো. অহেদ প্রকাশ ওয়াহেদ আলীর ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অস্ত্র আইনের মামলায় বিচার শেষে ১০ বছরের সাজার রায় দেন আদালত।

এদিকে, চান্দিনা থানার এসআই মো. হারুন মিয়ার নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে যৌতুক নিরোধ আইনের মামলার পলাতক আসামি আবদুল মতিনকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার মেহার গ্রামের মরহুম কালা মিয়ার ছেলে। এছাড়া এসআই গিয়াস উদ্দিনের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে চান্দিনা বাস স্টেশন থেকে তিন কেজি গাঁজাসহ মো. রিয়াজ হোসেনকে আটক করে। তিনি পার্শ্ববর্তী বুড়িচং উপজেলার কোদালিয়া মুড়াবাড়ী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

অপরদিকে, এসআই মঞ্জুর হোসেনের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার বিচুন্দাইর এলাকা থেকে এন এ্যাক্ট আইনের মামলায় পলাতক আসামি মো. জামাল হোসেনকে গ্রেফতার করে। তিনি বিচুন্দাইর গ্রামের হাজী আব্দুল কবিরের ছেলে।

এছাড়া এএসআই ইকবাল হোসেনের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার বানিয়াচং গ্রামের আব্দুল জলিলকে গ্রেফতার করে। তিনি বানিয়াচং গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, পৃথক অভিযানে অস্ত্র মামলাসহ বিভিন্ন মামলার চারজন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়। এছাড়া গাঁজাসহ একজনকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক আইনে মামলা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ১২:২৪ এএম

২৭ নভেম্বর ২০২০ খ্রি. ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরি, শুক্রবার