রূপগঞ্জে মলমপার্টির খপ্পরে পড়ে ৫ লাখ টাকা খোয়ালেন ২ ব্যবসায়ী

নিজস্ব প্রতিনিধি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মলম পার্টির খপ্পরে পড়ে ৫ লাখ টাকা খোয়ালেন দুই কাপড় ব্যবসায়ী। তারা হলেন আড়াইহাজার উপজেলার কলাগাছিয়া গ্রামের হাজ্বী সোহরাবের ছেলে শহীদুল ইসলাম (৪২) ও মাধবদী থানার খাদিমাচর এলাকার আব্দুর রউফের ছেলে শামীম (৪০)।

পরে তাদেরকে গাউসিয়া এলাকা থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। মঙ্গলবার (২৬ জানুয়ারী) দুপুরে এ ঘটনা ঘটে।

জামান মিয়া জানান, তার শ্যালক শামীম। শামীম তার ভায়রা ভাই শহীদুদের সাথে গাউসিয়া মার্কেটে কাপড়ের ব্যবসা করে আসছিলেন। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তারা মাধবদী থেকে কাপড় কেনার টাকা নিয়ে বাসে করে গাউসিয়া আসছিলেন।

সে সময় রূপগঞ্জের বান্টি এলাকায় পৌছালে একই বাসে থাকা অজ্ঞাত মলম পার্টির সদস্যরা কৌশলে তাদেরকে অজ্ঞান করে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে ওই বাস থেকে তাদেরকে গাউসিয়া মার্কেটের সামনে ফেলে যায়। স্থানীয়রা তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে। এসময় তাদের সঙ্গে থাকা দুইটি স্মার্ট ফোন কে বা কারা নিয়ে যায়।

এ ঘটনার পর থেকে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত তাদের জ্ঞান ফেরেনি।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার জানান, ঘটনাটি শুনেটি। আহতের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুষ্কৃতীকারীদের চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।