মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর খোলা চিঠি

যথাবিহিত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে,করোনা ভাইরাস সংক্রমণরোধে বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত লকডাউন যথাযথ মেনে পালন করে আসছে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সার মালিক ও শ্রমিকগণ এবং চাঁদপুর থেকে দেশের বিভিন্ন স্থানে চলাচল করা বাসগুলো। অন্যান্য পরিবহনগুলো সড়কে চলছে অবাদে, কিন্তু আমাদের চাঁদপুর জেলার সকল সিএনজি চালিত অটোরিক্সা ও বাসগুলো সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ পরিবহনগুলো বন্ধ রাখার কারণে প্রতিটা মালিক ও শ্রমিকগন পরিবারবর্গ নিয়ে অভাব অনটনে মানবতার জীবন-যাপন করছে। এমতাবস্থায় আমাদের চাঁদপুর জেলার সকল সিএনজি চালিত অটোরিক্সা ও বাসের মালিক ও চালকগনকে সরকারের পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসহ আর্থিক সহোযোগিতা প্রদান করিলে আমাদের মালিক ও শ্রমিকগন খুব উপকৃত হবে।

মাননীয় প্রধানমন্ত্রী, আপনি আমাদের সকলের একমাত্র অভিভাবক তাই আপনার নিকট আমাদের নিবেদন আমাদের সংসার ও ছেলে-মেয়ে নিয়ে দুমুঠো খেয়ে যেন বেঁচে থাকতে পারি তার জন্য আমাদেরকে কিছু অনুদানের ব্যবস্থা করে দিতে আপনার দয়া দৃষ্টি কামনা করছি, অন্যথায় আমাদের আর কোন উপায় থাকবেনা,না খেতে পেরে আমরা কিভাবে বেঁচে থাকবো। আপনি “মমতাময়ী মা”আপনার কাছেইতো আমাদের যতো চাওয়া-পাওয়া, আপনি আমাদের অসহায়দের শেষ আশ্রয়স্থল। এই কঠিন সময়ে আপনার সহযোগিতা আমাদের একান্ত প্রয়োজন।

“জয় বাংলা,জয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,জয় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,জয় বাংলাদেশ আওয়ামিলীগ। ”

মোঃ আবুল হোসেন মজুমদার
সভাপতি
চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতি-১৮৭৮