পঞ্চগড়ের বোদা পৌরসভায় এমজিএসপি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা পৌরসভা মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বোদা পৌরসভা মিলনায়তনে বোদা পৌরসভার আয়োজনে দিন ব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পৌর মেয়র এডভোকেট মোঃ ওয়াহিদুজ্জামান সুজা। এমজিএসপি নিয়ে বক্তব্য রাখেন ড: তরিকুল বাসার, মো: মিজানুর রহমান, মো: ইকবাল।

কর্মশালায় প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, মুক্তিযোদ্ধা আবুল কাসেম, প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব ইউছুব দুলাল, পাথরাজ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম, বোদা মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুল আলম লিটন, প্রধান শিক্ষক জামিউল হক, প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল, সহ: অধ্যাপক এন এ রবিউল হাসান লিটন, পেনেল মেয়র-১ খাদেমুল ইসলাম, পেনেল মেয়র-২ রশিদুল ইসলামসহ পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন ইলেক্টনিক ও প্রেস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঁচ বছর মেয়াদী ৯১টি পৌরসভার ৭ হাজার কোটি টাকার একটি মেঘা প্রজেক্টের মাধ্যমে বোদা পৌরসভার উন্নয়ন নিয়ে একটি মাস্টার প্লান প্রনয়নের জন্য এ কর্মশালাটির আয়োজন করা হয়।