লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে স্থানীয় চন্দ্রগঞ্জের চরচামিতা এলাকায় বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের মোটরসাইকেলের দুই আরোহী ও বাখরাবাদ গ্যাস অফিস সংলগ্ন এলাকায় সিএনজি অটোরিকশার ধাক্কায় ইকবাল নামে আরেক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ইকবাল কমলনগর উপজেলার হাজিরহাট এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী শাহী নামীয় বাস লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের চরচামিদা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের মোটরসাইকেলের এক আরোহী নিহত ও একই গাড়িতে থাকা অপর অজ্ঞাত পরিচয়ের আরোহী গুরুতর আহত হন। পরে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সড়কের বাখরাবাদ গ্যাস অফিসের সামনে সিএনজি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী ইকবাল।

হাইওয়ে পুলিশের ওসি যোবায়েরুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আর দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

আরো পড়ুন : শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

আরো পড়ুন : মেহ প্রমেহ ও প্রস্রাবে ক্ষয় রোগের কার্যকরী সমাধানসমূহ

আরো পড়ুন : পাইলস রোগে করণীয়

আরো পড়ুন : জেনে নিন দীর্ঘক্ষণ মিলনের ঔষধ

আরো পড়ুন : একজিমা হলে কী করবেন?