কালুখালীর মৃগী বাজারে ভয়াবহ অগ্নীকান্ডে ৪০ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি

শাকিল আদনান, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী বাজারে ভয়াবহ অগ্নীকান্ডে ৫টি দোকানের মালামাল পুড়ে প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।

ঘটনার বিবরণে মৃগী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকমল এ প্রতিনিধিকে জানায়, বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে মৃগী বাজারের সুইচ গেট সংলগ্ন মার্কেটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে আগুনের লেলিহাম শিখা চারিদিকে ছড়িয়ে যায়। এতে মনোয়ার আহম্মেদ মার্কেটে নাজমুল ইলেকট্রনিক্স প্রোঃ মোঃ মোহসিন বিশ্বাস এর টিভি ফ্রিজের দোকানে যাবতীয় মালামাল পুড়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।

একই মার্কেটে মোঃ রেজাউল করিম এর মুদি দোকানের সমস্ত মালামাল পুড়ে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়। লোকমান মল্লিক মার্কেটে ভাড়াটিয়া সমির সরদার এর পার্টসের দোকানের মালামাল পুড়ে দুই লক্ষাধিক টাকা, লোকমান সরদারের মার্কেটে ভাড়াটিয়া নজরুল সরদার এর চায়ের দোকানের সমস্ত মালামাল পুড়ে দেড় লক্ষ টাকা এবং আনসার আলী মোল্লার মার্কেটে পলাশের হোটেলের যাবতীয় মালামাল পুড়ে দেড় লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

আগুনের সংবাদে পাংশা এবং বালিয়াকান্দি থেকে ফায়ার সার্ভিসের দুইটি দল ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সংবাদ পেয়ে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন সকাল ১১ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের শান্তনা প্রদান করেন এবং প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

আরো পড়ুন : শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো পড়ুন : যৌন রোগের শতভাগ কার্যকরী ঔষধ

আরও পড়ুন: বীর্যমনি ফল বা মিরছিদানার উপকারিতা

আরো পড়ুন : অর্শ গেজ পাইলস বা ফিস্টুলা রোগের চিকিৎসা

আরো পড়ুন :  নারী-পুরুষের যৌন দুর্বলতা এবং চিকিৎসা

আরো পড়ুন : ডায়াবেটিস প্রতিকারে শক্তিশালী ভেষজ ঔষধ