ভোলায় ভারতীয় অ্যাম্বুলেন্স হস্তান্তর

ভোলা প্রতিনিধি :
ভারতীয় জনগণের পক্ষ থেকে বাংলাদেশের জনগণের জন্য উপহার হিসেবে ভোলায় একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) বিকালে ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না ভোলা পৌর ভবনে মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান এর হাতে অ্যাম্বুলেন্স এর চাবি তুলে দেন।

এ উপলক্ষে আয়োজিত এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু , ভোলার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক রাজিব আহমেদ, ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্বাস উদ্দিনসহ জেলা পর্যায়ের কর্মকর্তারা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় আওয়ামী লীগ এর উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি ভার্চ্যুয়ালী অংশ নিয়ে ভারতীয় সহকারী হাই কমিশনারের মাধ্যমে বাংলাদেশের পক্ষ থেকে ভারতীয় সরকারকে ধন্যবাদ জানান।

এ সময় বক্তারা বলেন, করোনা মহামারীতে সবাইকে মাক্স পরিধান করতে হবে। জনসমাগম এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে সবাইকে আরো বেশি সচেতন হওয়ার জন্য আহবান জানান বক্তারা।

অ্যাম্বুলেন্সটিতে অত্যাধুনিক মেডিকেল সুবিধাসহ লাইফ সাপোর্ট এর ব্যবস্থা থাকায় ভোলার চিকিৎসা সেবায় সাধারণ মানুষ ব্যপক ভাবে উপকৃত হবে।