ফরিদপুরে ট্রাকের চাপায় প্রাণ গেল যুবকের

জেলা প্রতিনিধি, ফরিদপুর :: ২৮ জানুয়ারি ২০২২, ১০:৫৯ পিএম

ফরিদপুরে ডিমবোঝাই ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছিটকে রাস্তায় পড়ে যুবক। এ সময় পেছন থেকে আসা ট্রাক চাপা দিলে তার মৃত্যু হয়। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বোয়ালমারীর মাঝকান্দি ভাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম মো. সালাউদ্দিন (২৯)। তিনি পাশের আলফাডাঙ্গা উপজেলার বুরাইচ ইউনিয়নের শিয়ালদি গ্রামের খিজির আহমেদের ছেলে।

এ দুর্ঘটনায় ওই মোটরসাইকেলের চালক রাব্বি হক (১৮) আহত হন। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে সালাউদ্দিন ও রাব্বি মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী থেকে আলফাডাঙ্গা যাচ্ছিলেন। অপরদিক থেকে ডিমবোঝাই ভ্যান নিয়ে চালক বোয়ালমারী আসার পথে বড়গা বাজারের নিকট মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা সালাউদ্দিন ছিটকে রাস্তায় পড়লে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এ ঘটনায় সালাউদ্দিন ও রাব্বি গুরুতর আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সালাউদ্দিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভ্যান ও মোটরসাইকেল থানায় নিয়ে এসেছে। ট্রাক জব্দ করা সম্ভব হয়নি। নিহতের পরিবার মৃতদেহ বাড়িতে নিয়ে গেছে।