মুজিববর্ষ তৃতীয় পর্যায়ের গৃহ নির্মাণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

রাকিবুল হাসান,মনপুরা সংবাদদাতা :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৬শে এপ্রিল মঙ্গলবার বেলা ১১ টায় মুজিব শতবর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে গৃহ নির্মান কার্যক্রম ও গৃহহীন অসহায়দের মধ্যে দেওয়া উপহাররে ঘর উদ্বোধন করবেন। সেই উপলক্ষে প্রেস ব্রিফিং করেন ভােলার মনপুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

সোমবার বিকেল ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার কক্ষে সংবাদকর্মীদের সামন এই প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

লিখিত বক্তব্য সূত্র জানা যায়, ভোলা জেলায় তৃতীয় পর্যায়ে ৭০১ টি পরিবারের মধ্যে জমিসহ ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে ভােলা সদর ৪০ টি, দৌলতখান ৩০টি, বােরহানউদ্দিন ৪২ টি, তজুমুদ্দিন ৩৯ টি, লালমােহন ২৬০টি, চরফ্যাসন ১৫০টি ও মনপুরায় ১৪০টি। এছাড়াও প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ভােলা জেলায় ৮৯১টি ঘররে মধ্যে মনপুরায় ২৫০ টি ঘরসহ জমি অসহায়দের মধ্য হস্তান্তর করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশষ অতিথি হিসাব উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মােঃ ইলিয়াস মিয়া।