নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নেয়ায় জামালপুরে ২২ আ’লীগ নেতাকর্মীকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক :

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌর নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নেয়ায় ২২ জন নেতাকর্মীকে তাদের পদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ

২৫ জুলাই সোমবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীর যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৭ জুলাই বুধবার দেওয়ানগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর বিপক্ষে এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী কর্মকাণ্ডে অংশগ্রহণ করার প্রাথমিক অনুসন্ধানে অভিযোগ সত্যতা প্রমাণিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখার স্ব স্ব পদের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হলো।

অব্যাহতি প্রাপ্ত নেতাকর্মীরা হলেন—বাংলাদেশ আওয়ামী লীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখা যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ হাবু, সহ-সভাপতি মনোয়ার হোসেন মনি, সহ প্রচার ও প্রকাশক সম্পাদক আঃ গফুর টিটু, পৌর আওয়ামী লীগের সদস্য গোলাম মোস্তফা আবু, চিকাজানি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম আক্কাছ, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম, সম্পাদক মণ্ডলীর সদস্য মো. আব্দুল ওয়াহাব, চুকাইবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল, বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপজেলা শাখার সদস্য বাদশা ও বাবলু, বাংলাদেশ ছাত্রলীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রিফাইতুল ইসলাম শুভ ও বিজয় মিয়া।