১১ নং ইব্রাহীমপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা শোষিতদের নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। তার মেধা, প্রজ্ঞা, বিচক্ষণতা, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি তাকে পরিচিত করেছে এক সফল রাষ্ট্রনায়ক হিসেবে। তার প্রতিটি চিন্তায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, এটিই তার ধ্যান-জ্ঞান। বঙ্গবন্ধু যেমন আজীবন শোষিত-বঞ্চিত মানুষের জন্য সংগ্রাম করেছেন। ঠিক একইভাবে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ নিজেকে বিশ্বের শোষিত-বঞ্চিত মানুষের নেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। এমন একজন প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্ব বার বার এদেশে প্রয়োজন, এমন ব্যক্তিত্বসম্পন্ন নেতৃত্বের বিকল্প নেই।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে সাংগঠনিক কার্যাক্রমকে সুসংগঠিত ও আরো গতিশীল করতে ১১ নং ইব্রাহীমপুর ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের অংশ গ্রহনে চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহীমপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যুবলীগই ছিল শেখ হাসিনার একমাত্র ভ্যানগার্ড এবং এই যুবলীগই সার্বক্ষণিক শেখ হাসিনার নেতৃত্বকে প্রতিষ্ঠিত করার জন্য নিরলসভাবে কাজ করেছে। প্রত্যেকটি আন্দোলন সফল করতে যুবলীগের ত্যাগ-তিতিক্ষা ছিল অপরিসীম। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা নিজেদের মেধা, যোগ্যতা, দক্ষতা দিয়ে আমাদের নেত্রীর এগিয়ে যাওয়ার পথকে মসৃণ করবে, এটাই আমার বিশ্বাস। সেই লক্ষ্য নিয়েই যুবলীগ কাজ করে যাচ্ছে।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শিমুল হাসান সামনু, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কাশেম খান, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য আব্দুল মালেক চৌধুরী, সদর উপজেলা যুবলীগের সদস্য মোঃ জাহাঙ্গীর কবির কিশোর, আবুল হাসনাত নয়ন গাজী, পুরানবাজার ডিগ্রি কলেজের সভাপতি মাহবুবুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ হোসেন গাজী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আহসান পাটওয়ারী, তরপুচন্ডী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ মনির হোসেন শেখ, কল্যাণপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সুমন হাওলাদার, বি এম জসিম উদ্দিন, চাঁদপুর পৌর যুবলীগের সদস্য মোঃ স্বপন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কামরুজ্জামান, ইউনিয়ন যুবলীগের সদস্য আমিনুল ইসলাম মিজি, রিয়াদ মাহমুদ, হাফিজ পাটওয়ারীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ শাহ আলম দেওয়ান, পরিচালনা করেন যুগ্ম-আহ্বায়ক মোঃ সিদ্দিকুর রহমান ছিডু।