নতুন ঈদগাহ্ নির্মাণ কাজের উদ্বোধন ও রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ৩১ মার্চ ২০২৩

কুমিল্লার মুরাদনগরের রাজাবাড়ীতে নতুন ঈদগাহ্ নির্মাণ কাজের উদ্বোধন ও রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গেলো ২১ মার্চ মঙ্গলবার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার রাজাবাড়ীর নূরুল হক ভূইয়ার বাড়ীর আঙ্গিণায় অনুষ্ঠিত হয় আলোচনাসভা।

এতে প্রধান অতিথির ছিলেন, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভিপি গোলাম সারোয়ার হাসান চিনু।

রাজাবাড়ী পূর্বপাড়া উন্নয়ন ফোরামের সভাপতি মোহাম্মদ ইয়ার হোসেন-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ২নং আকুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মাদ শিমুল বিল্লাল শিমুল, আকুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, ঐতিহ্য কুমিল্লার সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল, বাংগরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক রাসেল মিয়া, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, মহিলা মেম্বার রোমা আক্তার।

আলোচনা শেষে সুবিধা বঞ্চিতদের মাঝে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ এবং রাজাবাড়ী পূর্ব পাড়ায় ঈদগাহ্ নির্মাণ কাজের উদ্বোধন করেন ভিপি গোলাম সারোয়ার হাসান চিনু এবং ইউপি চেয়ারম্যান মোহাম্মাদ শিমুল বিল্লাল শিমুলসহ অন্য অতিথিগণ।

এসময় অন্যান্যের মধ্যে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য সেন্টু মিয়া, রাজাবাড়ী পূর্বপাড়া উন্নয়ন ফোরামের সদস্য মাওলানা মোবারক হোসেন, নূরুল ইসলাম আবন, শাহাদাৎ হোসেন রুমি, আনোয়ার হোসেন ও জুয়েল আহমেদ এবং রাজাবাড়ী পূর্ব পাড়া জামে মসজিদে কমিটির সেক্রেটারী রাশেদ মিয়া সহ আরো অনেকে।