‘প্রেমিকের ঘরে স্ত্রী থাকায় বিয়েতে কালক্ষেপণ মেনে নিতে পারছিলেন না হিমু’

বিনোদন প্রতিবেদক : প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩
জুয়ার অ্যাপ বিগোতে আসক্ত ছিলেন হুমায়রা হিমু বলে দাবি করেছেন র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া অভিনেত্রীর প্রেমিক জিয়াউদ্দিন উরফি। তার মতে, বিগত কয়েক বছরের এতে ৩৫-৪০ লাখ টাকা খুইছেন শিল্পী।

গ্রেপ্তারকৃত উরফিকে আজ (৩ নভেম্বর) র‌্যাব মিডিয়া সেন্টারে হাজির করে এ তথ্যগুলো দিয়েছে বাহিনীটি। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন পুরো ব্রিফিংটি করেন।

উরফির দেওয়া তথ্যটি অনুযায়ী তিনি বলেন, ‘প্রায় আড়াই বছর বিগো অ্যাপসে আসক্ত ছিলেন হিমু।
উরফি গত চার মাসে হিমুকে ২১ লাখ টাকার কয়েন কিনে দিয়েছেন। অভিনেত্রী অনলাইন এ জুয়ার অ্যাপে গত দুই বছরে ৩৫-৪০ লাখ টাকা হারিয়েছেন। তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু উরফির ঘরে স্ত্রী আছে। তাই এতে বিলম্ব হচ্ছিল। বিয়ে ও টাকা নিয়ে তাঁদের মধ্যে প্রায়ই মনোমালিন্য চলত।’

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে নিথর হিমুকে উত্তরার আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় প্রেমিক জিয়াউদ্দিন ও মেকআপ আর্টিস্ট মিহির। তখনই কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এরপরই হিমুর মোবাইল ফোনসহ গায়েব হন জিয়াউদ্দিন।

‘প্রেমিকের ঘরে স্ত্রী থাকায় বিয়েতে কালক্ষেপণ মেনে নিতে পারছিলেন না হিমু’‘প্রেমিকের ঘরে স্ত্রী থাকায় বিয়েতে কালক্ষেপণ মেনে নিতে পারছিলেন না হিমু’

পুলিশের ধারণা অভিনেত্রী আত্মহত্যা করেছেন। হুমায়রা হিমুর মরদেহ সুরতহালের পর ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে গতকাল বৃহস্পতিবার রাতে হিমুর মামা নাহিদ আক্তার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা করেন। মামলায় মোহাম্মদ জিয়াউদ্দিন রাফিকে আসামি করা হয়েছে। এতে র‌্যাব আসামিকে গ্রেপ্তার দেখিয়েছে।