পটুয়াখালী-৪ আসনে নৌকার মনোনয়ন পেলেন অধ্যক্ষ মহিবুর রহমান মহিব

জাকারিয়া জাহিদ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগের ‘নৌকা’র মাঝি হলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আস্থাভাজন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বর থেকে বেড়ে ওঠা জনপ্রিয় সাবেক ছাত্রলীগ-যুবলীগ নেতা অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান মহিব। রোববার (২৬ নভেম্বর ) বিকেলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ঘোষনার পর তার নির্বাচনী এলাকা কলাপাড়া-রাঙ্গাবালীতে আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এর আগে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিএনপি প্রার্থী এবিএম মোশাররফ হোসেনকে বিপুল ভোটে পরাজিত করে এমপি নির্বাচিত হন তিনি। একাদশ জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন তিনি।

অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনা আমাকে এ আসনের মানুষের পুনরায় খেদমত করার সুযোগ করে দিয়েছেন। মানুষের সঠিকভাবে সেবা দেয়ার জন্য সম্প্রতি আমি দুবাইয়ে আন্তর্জাতিক মাদার তেরেসা এওয়ার্ড পেয়েছি, যা প্রধানমন্ত্রীকে উৎসর্গ করেছি।’

মহিব্বুর রহমান আরও বলেন, ’দল থেকে আমাকে পুন:রায় মনোনয়ন দেয়ায় আমি প্রধানমন্ত্রীর কাছে আমার নির্বাচনী এলাকার জনসাধারনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়া উপকূলীয় কলাপাড়া-রাঙ্গাবালী এলাকার পায়রা বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র এবং কুয়াকাটা পর্যটন কেন্দ্রের উন্নয়নে প্রধানমন্ত্রীর মহাপরিকল্পনা বাস্তবায়নে তার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবো। আমি নৌকা প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফের বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ।