কচুয়া সফিবাদ হযরত মরিয়ম (আঃ) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানার সভাপতি হলেন সাজেদুল হাসান কামাল

সাইদ হোসেন অপু চৌধুরী :

চাঁদপুরের কচুয়া উপজেলা নারী শিক্ষার অগ্রদূত হিসেবে কাজ করা সফিবাদ হযরত মরিয়ম (আঃ) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানার সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেন্ট কালেক্টরের ইনচার্জ, বিশিষ্ট সমাজসেবক, দানবীর সাজেদুল হাসান কামাল।

গত ৯ মার্চ শনিবার সফিবাদ হযরত মরিয়ম (আঃ) আদর্শ মহিলা মাদ্রাসা ও এতিমখানার জরুরী মিটিংয়ে সর্বসম্মতিক্রমে ২০২৪-২৫ইং শিক্ষাবর্ষে সাজেদুল হাসান কামালকে সভাপতি করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এদিকে সাজাদুল হাসান কামালকে সভাপতি করায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছে।

মাদ্রাসার মুহতামিম বলেন, নব নির্বাচিত সভাপতি সৎ, যোগ্য, দক্ষ ও বিনয়ী মানুষ। তিনি সভাপতি নির্বাচন হওয়াতে আমরা ও এলাকাবাসী অত্যন্ত আনন্দিত হয়েছি। আশা করছি তার মাধ্যমে শিক্ষার মানন্নোয়নে ও অবকাঠামোর ব্যাপক উন্নয়নের বিপ্লব ঘটবে।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত কমিটির সভাপতি সাজেদুল হাসান কামাল বলেন, আমি সততার সাথে নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে এ মাদ্রাসার শিক্ষার মানন্নোয়নসহ সার্বিক দিকে উন্নয়ন করতে সবর্দা চেষ্টা করবো ইনশাআল্লাহ। সার্বিক উন্নয়ন করার লক্ষে আমি যে দায়িত্ব পেয়েছি তা যেন সঠিকভাবে পালন করতে পারি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষার উন্নয়নে ব্যাপক গরুত্ব দিয়েছে। গুণগত শিক্ষার প্রসারের মাধ্যমে ভালো ফলাফল অর্জন করে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আর যারা আমাকে সমর্থন দিয়ে এই পবিত্র দায়িত্ব পালনের সুযোগ দিলেন তাদের ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি প্রত্যেকের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

প্রকাশিত : মঙ্গল বার, ০২  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন