ঈদের কেনাকাটায় সরগরম স্বরূপকাঠির ঈদ বাজার

 স্বরূপকাঠি প্রতিনিধি :
ঈদকে সামনে রেখে কেনাকাটায় সরগরম স্বরূপকাঠির ঈদ বাজার। পরিবার পরিজন নিয়ে নতুন জামা কাপড় কিনতেমিয়ারহাট ও জগন্নাথকাঠি বন্দরের বিপনী বিতানগুলোতে ভীড় করছেন সাধারণ মানুষ।

ক্রেতাদের আগমনে এখন মিয়ারহাট, জগন্নাথকাঠি ও ইন্দুরহাট বন্দরের বিপনী বিতানগুলোতেস্বাভাবিকের চেয়ে অনেক বেশী ভিড়।সরেজমিন মিয়ারহাট বন্দর ঘুরে দেখা গেছে রেডিমেট পোষাকের দোকান, শাড়ী কাপড়ের দোকান, জুতা ও কসমেটিকস দোকানে ক্রেতাদের ভিড় লক্ষ্যনীয়। ক্রেতারা বিভিন্ন বন্দরের বিপনী বিতান ঘুরে ঘুরে তাদের পছন্দের পোষাক, জুতা, কসমেটিকসসহ বিভিন্ন জিনিষপত্র কেনাকাটায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রতি বছরের ন্যায় এবারও কেনা কাটায় তরুনী ও গৃহবধুদের প্রধান্যই বেশী ।

ক্রেতাদের অভিযোগ বিগত বছরগুলোর তুলনায় এ বছর পোশাকের দাম বেশী। মিয়ারহাট বন্দরে কেনাকাটা করতে আসা কলেজ ছাত্রী সাদিয়া ইসলাম জানান,বেশি দামে তাকে পোশাক কিনতে হয়েছে। মিয়ারহাট বন্দরের মা মনি গামের্ন্টের মালিক রিয়াদ হোসেন ও পেরোন ফ্যাশনের মালিক মো. নুরুল আমিন জানান, বেশি দামে কিনতে হচ্ছে বলেই তাদের সেই অনুযায়ী বিক্রি করতে হচ্ছে।

তারা জানান, বাচ্ছাদের পোষাক বেশি বিক্রি হচ্ছে। নেছারাবাদ থানার ওসি মো. গোলাম ছরোয়ার বলেন,আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্যরা উপজেলার বিভিন্ন হাট বাজার মার্কেট ও বিপনীবিতানগুলোতে সার্বক্ষনিক নজরদারী রাখছেন এবংসাদা পোশাকে পুলিশ ও গোয়েন্দা সংস্থা কাজ করছে।

প্রকাশিত : বুধ বার, ০৩  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন