স্বরূপকাঠীতে প্রতিবন্ধি মেয়েকে ফাঁকা ঘরে একা পেয়ে ধর্ষণের অভিযোগ

মোঃ মাসুদুল আলম অপু  (স্বরূপকাঠী থেকে ) :

নেছারাবাদ উপজেলার ইদেলকাঠি গ্রামে একটি প্রতিবন্ধি মেয়েকে(৩৫) ধর্ষনের অভিযোগে যগতীশ সূতার(৫০)নামে একজনকে থানায় নিয়ে গেছে পুলিশ। শুক্রবার ভোরে পুলিশ খবর পেয়ে অভিযুক্ত যগতীশকে থানায় নিয়ে যান। বৃহস্পতিবার রাতে জলাবাড়ী ইউনিয়নের ইদেলকাঠি গ্রামে এ ঘটনা ঘটেছে।

ধর্ষিতা প্রতিবন্ধি মেয়েটি ওই গ্রামের সাধনা মিস্ত্রীর মেয়ে। সাধনা মিস্ত্রী গ্রামের ইদেলকাঠি বাজারের একজন অসহায় চা দোকানি। তিনি তার মেয়ের ধর্ষকের উপযুক্ত বিচার দাবি করেছেন। পুলিশ বলেছেন, আমরা খবর পেয়ে অভিযুক্ত যগতীশকে ধরে এনেছি। এখন মামলার অপেক্ষায় আছি। প্রতিবন্ধির পরিবারের পক্ষ থেকে কেউ এসে মামলা দিলেই তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা চলমান থাকবে।

সাধনা মিস্ত্রী অভিযোগ করেন, তিনি তার প্রতিবন্ধি মেয়েকে নিয়ে বাজারের কাছাকাছি বাড়ীতে থাকেন। ঘটনার দিন তিনি রাত আনুমানিক নয়টার দিকে বাসায় গিয়ে প্রবেশ করি। এসময় ঘরের মধ্য আপত্তিকর অবস্থায় মেয়ে এবং যগতীশকে দেখতে পাই। এসময় যগতীশ আমার পা জড়িয়ে ক্ষমা চেয়েছে। আমার মেয়ে মানষিক এবং বাক প্রতিবন্ধি। যগতীশ এর পূর্বেও আমার মেয়েকে আরো একবার ধর্ষন করেছিল। তখন, যগতীশ আমার পা জড়িয়ে ক্ষমা চাওয়ায় সামাজিক লোক লজ্জার ভয়ে আমি তাকে মাফ করে দিয়েছিলাম। এখন আর ক্ষমা করবনা। আমি গরীব বলে যগতীশ যা ইচ্ছে তা করে যাচ্ছে। আমি মামলা দিব। ওর উপযুক্ত বিচার চাই।

ওয়ার্ডের ইউপি সদস্য বিপ্লব সমদ্দার জানান, “আমরা ঘটনা শুনেছি। যগতীশ আসলে লোক ভাল না। ধর্ষনের ঘটনা শুনে আমরা শালিস বিচারে যাইনি। শুনেছি পুলিশ ওকে ধরে নিয়ে গেছে। অন্যায়কারির শাস্তি হোক”।

নেছারাবাদ থানার ওসি তদন্ত এইচ,এম শাহীন জানান, “আমরা ঘটনা শোনার পর যগতীশকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি। এখন ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলেই মামলা নেয়া হবে”।

প্রকাশিত :  শুক্র বার,  ১০  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন